1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

পুলিশ অফিসারের স্ত্রী হয়ে বড় পর্দায় অভিষেক প্রিয়াঙ্কা জামানের

মো. মোস্তফা খান:
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৫ বার পঠিত

মো. মোস্তফা খান:

প্রতিবারই ভিন্ন রকম চমক দিয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল প্রিয়াঙ্কা জামান। তিনি মডেলের পাশাপিাশি একজন অভিনেত্রীও। ছোট পর্দার অভিনেত্রী হলেও বর্তমানে তিনি অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে তার অভিনীত নাটকগুলি দর্শকদের মন জয় করেছে। বিগত সময়ে চলচ্চিত্রে কাজের প্রস্তাব আসলেও মনের মতো না হওয়ায় কাজ করা সম্ভব হয়নি। সম্প্রতি একজন গুণী পরিচালকের ছবির প্রস্তাব পেয়ে এবং ছবির চিত্রনাট্য ভালো হওয়াতে কাজ করতে মত প্রকাশ করেন। এরই প্রেক্ষিতে তিনি নতুন রূপে বড় পর্দায় পদার্পণ করছেন। ‘তবুও প্রেম দামি’ ছবিটির মধ্য দিয়ে দীর্ঘদিনের অভিজ্ঞতা কাজে লাগাতে চান প্রিয়াঙ্কা জামান। ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে শুটিংয়ে অংশ নেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন সাইফ খান। আগামী সপ্তাহ থেকে পূ্বাইলের ম্যাডামের বাড়িতে ফের দৃশ্য ধারণ শুরু হবে।

নতুন ছবিতে কাজ করা প্রসঙ্গে প্রিয়াঙ্কা জোনাকী টিভিকে জানান, ‘তবুও প্রেম দামি’ এটা আমার প্রথম ছবির কাজ। গুণী পরিচালক মোহাম্মদ আসলাম ভাইয়ের ছবি দিয়ে আমার চলচ্চিত্রে অভিষেক। এই ছবিতে পরিচালক আমাকে গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় সুযোগ করে দিয়েছে। ছবিতে আমি একজন সাংবাদিক ও পুলিশ অফিসারের স্ত্রী। একশান ধর্মী গল্পে আশা করি দর্শকদের ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..