1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

লায়লার কন্ঠে নতুন গান ‘তোমারে আমার হইতে দিল না’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় লোকগানের শিল্পী সুলতানা ইয়াসমিন লা্য়লা। ‘সখি গো আমার মন ভালা না’ শিরোনামে একটি লোকগান পরিচিতি ও জনপ্রিয়তা এনে দেয় তাকে। সম্প্রতি নতুন আরো একটি গানে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী লায়লা। সংগীতচিত্রসহ বৃহস্পতিবার সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘তোমারে আমার হইতে দিল না’ শিরোনামের এ গানটি।

জানা যায়, গানের রিয়্যালিটি শো ক্লোজ আপ ওয়ান–এর ২০১২ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিলেন লায়লা। নানা কারণে ওই বছরের প্রতিযোগিতাটি আলোচিত না হওয়ায় অন্তরালে চলে যান লায়লা। এরই মধ্যদিয়ে পড়াশুনার পাশাপাশি অব্যহত রাখেন গানের চর্চাও। ‘সখি গো আমার মন ভালা না’ শিরোনামে একটি লোকগান হঠাৎ পরিচিতি ও জনপ্রিয়তা এনে দেয় তাকে। সেই থেকে বিশেষভাবে সমাদৃত তিনি।

লায়লার নতুন মৌলিক গানটির কথা ও সুর করেছেন গীতিকার কবির বকুল।

নতুন গানের বিষয়ে সুলতানা ইয়াসমিন লায়লা জানান, তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি গান হতে যাচ্ছে এটি। তিনি বলেন, ‘বলা যায়, আমার স্বপ্ন ছিল তাঁর মতো একজন গীতিকারের গান কণ্ঠে ধারণ করা। এই সুযোগ পেয়ে আমি গর্বিত। আমি স্যারকে আমার জন্য আরও একটি গান লিখতে অনুরোধ করেছি।’

লায়লার জীবনের প্রথম মৌলিক গান ‘আমি তোমার হাতের ঘুড়ি হব’। কাজল আহমেদের লেখা ও ফুয়াদ নাসের বাবুর সুরে গানটি এখনো অনেকে শুনতে চান। সুযোগ পেলে বিভিন্ন অনুষ্ঠানে গানটি শোনান তিনি। সম্প্রতি বেশ কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন লায়লা। অডিও গানের পাশাপাশি আসছে সেগুলোর সংগীতচিত্র। সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে সেসব গান। এ ছাড়া নিজের ইউটিউব চ্যানেলেও নতুন গান প্রকাশ করছেন তিনি। ‘তোমারে আমার হইতে দিল না’ গানটির ভিডিও পরিচালনা করেছেন নূর হোসেন।

নিউজটি শেয়ার করুন

2 responses to “লায়লার কন্ঠে নতুন গান ‘তোমারে আমার হইতে দিল না’”

  1. MD.Mojnu Mia says:

    Nice

  2. Sujan Mahmud says:

    nice

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩৫
সুস্থ
২১৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট