1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:০১ অপরাহ্ন

লেখক সম্মানী ও শিক্ষা সহায়তা বিতরণ করলো মানব কল্যাণ পরিষদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার: “মুজিব বর্ষের অঙ্গীকার, দূর করবো নিরক্ষতার অভিষাপ” প্রতিপাদ্য বিষয় নিয়ে ৯ সেপ্টেম্বর বুধবার বেলা সাড়ে ১১টায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষ্যে লেখক সম্মানি ও শিক্ষা সহায়তা বিতরণ করেছে মানব কল্যাণ পরিষদ। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় মানব কল্যাণ পরিষদ মিলনায়তনে সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূইঁয়ার সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ ইমরান হাবীব। তিনি বলেন, সমবায়ের মাধ্যমে উদ্যোক্তা তৈরি করে আমাদের মানবিক গুনাবলিতে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে কাজ করতে হবে। সেই সাথে নিরক্ষরতা দূরিকরণে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতি গঠনে এগিয়ে সকলকে আসতে হবে। বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা বলেন, সামাজিক কাজ করতে গেলে বাধা বিঘ্ন থাকবে, তাই বলে মানবিক সহায়তার কাজ বন্ধ করা যাবে না। দূরন্ত গতিতে আলোর সন্ধানে সাহসীকতার সহিত মানুষের দৌড়গোড়ায় সেবা পৌছে দিতে হবে।

 

মানব কল্যাণ পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষা বিষয়ক সচিব পারভিন আখতার জুঁতি ও কাজী নজরুল ইসলাম স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সেক্রেটারী কবি মোঃ হুমায়ুন কবির। অনুষ্ঠানে কবি মিতা প্রধানকে লেখক সম্মানি ও মালিশিয়া, শম্পা আক্তার এবং শারমিন আলমকে শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

 

এছাড়াও প্রশিক্ষণ সনদ গ্রহণ করেন কম্পিউটার ইঞ্জিনিয়ার আকবর হোসেন সুমন, সাংবাদিক ইউসুফ আলী প্রধান ও কলেজ পড়ুয়া ছাত্রী মরিয়ম আক্তার মীম। মনোমুগ্ধকর পরিবেশে স্বরচিত লেখা পাঠ করেন কবি গাজী মুশফিকুর রহমান লিটন, কবি জান্নাতুল ফেরদৌস, সংঙ্গীত পরিবেশন করেন রিয়া খান ও সামাজিক সচেতনতায় স্বেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন আকবর হোসেন জনি, নারী উদ্যোক্তা ফাহমিদা আক্তার রিফা, বিউটি এক্সপার্ট মুক্তা আক্তার, শাহ আলম, কবি এম.আর. সেলিম, নাহার ও বাবুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৪৯
সুস্থ
১,৮৯৯,৬৩৯
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট