1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

মাধবদীতে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামিসহ ছিনতাইকারী আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ বার পঠিত

মনিরুজ্জামান, মাধবদী (নরসিংদী):

নরসিংদীর মাধবদীতে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ ছিনতাইকৃত একাধিক মামলার আসামি সুরুজ মিয়াকে (৪৫) ছিনতাইকারীসহ আটক করেছে মাধবদী থানা পুলিশ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সোয়া সাতটার দিকে মাধদবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দুজ্জামানের নেতৃত্বে এস, আই মোঃ জাহাঙ্গীর সঙ্গীয় র্ফোস নিয়ে অভিযান চালিয়ে কাঠালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে আসামি সুরুজ মিয়া (৪৫) ও তার স্ত্রী ছিনতাইকারী ফাতেমাকে গ্রেফতার করে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র একাধিক মামলার পলাতক আসামি মোঃ সুরুজ আলীকে পুলিশ তার নিজ এলাকার একটি দোকানের পাশ থেকে আটক করে হাতে হাতকড়া পড়ালে সে পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করলে তার অন্য হাতে ও হাতকড়া পড়ানো হয়।
কিছুক্ষণের মধ্যেই আটককৃত আসামির স্ত্রী, আত্মীয়-স্বজন ও কিছু সংখ্যক গ্রামবাসী মিলে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে মাধবদী থানার উপ পরিদর্শক (এস আই) দিদারুল আলম , এ এসআই সঞ্জয় কুমার সাহা ও এস আই রাসেল মিয়াকে পাশে থাকা একটি ডোবার মধ্যে ফেলে অবরোধ করে আসামিকে পালিয়ে যেতে সাহায্য করে। এসুযোগে আসামি সুরুজ মিয়া তার দুই হাতে দুটি হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায়।

গ্রেফতারকৃত পলাতক আসামি সুরুজ মিয়ার (৪৫) বিরুদ্ধে মাধবদী থানাসহ নরসিংদী কোর্টে একাধীক মামলা রয়েছে। এর মধ্য দুইটি মামলায় সে সাজাপ্রাপ্ত বাকি তিনটিতে গ্রেফতারি পরোয়ানা ছিল। সুরুজ মিয়া ও তার স্ত্রী ফাতেমাকে গ্রফতার করে আদালতে প্ররন করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেন বলে মাধবদী থানা পুলিশ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..