1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবৃদ্ধসহ আহত ১৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের স্বপন গ্রুপ ও কাঞ্চন গ্রুপের মধ্যে সংঘর্ষে টেটাবিদ্ধ সহ অন্তত ১৫জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। উভয়পক্ষের আহতদের মধ্যে যাদের নাম জানা গেছে তারা হলো: মনির মিয়া, শহিদুল্লাহ, মজি মিয়া, মিজান মিয়া, রমজান, তানজিন মিয়া, শাহাদাৎ, নিলু মিয়া, জাকির মিয়া, মোমেন মিয়া, আশরাফুল, জোনায়েদ, জিবন সহ ১৫জন। আহতদেরকে নিকটস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
সোমবার উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আব্দুল্লাহপুর গ্রামের স্বপন মিয়া ও কাঞ্চন মিয়া সমর্থকদের সাথে দ্বন্ধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকাল থেকে উভয় পক্ষের লোকজনের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছিল। যা দুপুরে মরণ নেশা টেটাযুদ্ধে রুপ নেয়। এতে উভয়পেক্ষে লোকজনের মধ্যে দীর্ঘক্ষন টেটাযুদ্ধে টেটাবিদ্ধ সহ গুরুতর আহত হয় অন্তত ১৫জন। খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘনটাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল বলেন, বর্তমানে এলাকার সার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..