1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:২৫ অপরাহ্ন

আলোকবালি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার পঠিত

আবুল কাশেম, চরাঞ্চলীয় প্রতিনিধি:
নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসেন বাবুলকে আহবায়ক ও আব্দুল লতিফকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

বুধবার মাধবদীস্থ নরসিংদী সদর থানা আওয়ামী যুবলীগের কার্যালয়ে কমিটি ঘোষনা করেন সদর থানা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারন সম্পাদক এস,এম,সেলিম সিকু।

১৭ সদস্যের আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন, আবু কাউসারকে যুগ্ন আহবায়ক এবং রিপন মোল্লা, আইনুল ইসলাম, সাইফুল ইসলাম জুয়েল, মাইন উদ্দিন, সালাম মিয়া সামাদ, সিদ্দিকুর রহমান, ওমর ফারুখ মোল্লা, বকুল মিয়া, তোফাজ্জল হোসেন, নজরুল ইসলাম, আল-ইসলাম, শাহিন মিয়া, আকরাম হোসেন ও আবু কাউছার এ ১৪ জনকে সদস্য করা হয়।

নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব আব্দুল লতিফ সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এ মূহুর্তে শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই কৃতজ্ঞতা জ্ঞাপন করছি গণতন্ত্রের মানসকন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাদার অব হিউম্যানেটি খ্যাত, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। আমাকে সদস্য সচিব করে কমিটিতে আমার নাম অন্তর্ভু্ক্তি করায় ধন্যবাদ জানাই সদর থানা যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ আলোকবালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকার দিপু ও সাধারন সম্পাদক এড:আসাদ উল্লাকে। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ও যথাযথ ভাবে পালন করতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। আলোকবালি ইউনিয়ন যুবলীগকে ঢেলে সাজাতে আমার সর্বোচ্চ চেষ্ঠা থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..