1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:১১ অপরাহ্ন

অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ন ও নিরপেক্ষ উপ-নির্বাচন উপহার দেয়া হবে: ইসি শাহাদাত হোসেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার পঠিত

নওগাঁ-৬ আসনের অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ন ও নিরপেক্ষ উপ-নির্বাচন উপহার দেয়া হবে বলে জানালেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরি।
তিনি বলেন, ভোটাররা নির্বিঘ্নে ও নিরাপদে কেন্দ্রে গিয়ে ভোট দিবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে। আমরা আশাবাদী আগামী ১৭ অক্টোবর অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ন ও নিরপেক্ষ উপ-নির্বাচন উপহার দেয়া হবে। সর্বহারাদের বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনী সজাগ আছে। ভোটের আগে, ভোটের দিন ও ভোট পরবর্তি সময়ে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ থাকবে।
বৃহস্পতিবার বিকেল ৪টায় জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ইতোপূর্বে অন্যান্য এলাকায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহনে ফলপ্রসুভাবে নির্বাচন করতে সক্ষম হয়েছি। এখানেও ভোট গ্রহনের পূর্বে প্রশিক্ষনের ব্যবস্থা করা হয়েছে। ভোটাররা প্রশিক্ষন নিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। ইভিএমে ভোট দেয়া খুবই সহজ।
এসময় অতিরিক্ত সচিব অশোক কুমার, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার, জেলা সিভিল সার্জন এবিএম ডা. আবু হানিফ, জেলা নির্বাচন ও রিটার্নি কর্মকর্তা মাহমুদ হাসান ও প্রার্থীরা সহ অন্যারা উপস্থিত ছিলেন।
জানা যায়, গত ২৭ জুলাই এ আসনের এমপি ইসরাফিল আলম রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর আসনটি শূন্য ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩৫
সুস্থ
২১৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট