1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

ভালুকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে নারীসহ আহত – ৭

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ১০১ বার পঠিত

জুবায়ের খন্দকার, জেলা প্রতিনিধি ময়মনসিংহঃ- শুক্রবার ২২শে নভেম্বর বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহের ভালুকা পৌর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে উষামান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি দ্রুতগামী ট্রাকের সংঘর্ষে নারীসহ কমপক্ষে সাতজন আহত হয়েছে।

 

আহতরা হলেন ভালুকা উপজেলার হবিরবাড়ি সিডষ্টোর বাজারের হাসেম মিয়ার মেয়ে মোছাঃ নুরুন্নাহার (২২), ত্রিশাল উপজেলার রুহুল আমিনের ছেলে শরিফুল (৪০), একই উপজেলার সিরাজুল ইসলামের ছেলে আতাব উদ্দিন (৪৫), ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া এলাকার আদত আলীর ছেলে বাবুল মিয়া (৪৩), ময়মনসিংহের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে জবান আলী (৭০), একই জেলার মৃত হাফিজ উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুসসহ (৬০) ও অজ্ঞাত আরও একজন।

 

স্থানীয় সূত্র থেকে জানা যায় যে, শুক্রবার বেলা ১২টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা উষামান পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভালুকা পৌর এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে নারীসহ ৭জন আহত হয়।

 

অপরদিকে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডিভাইডারের ওপর উঠে যায়। তৎখনাৎ খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহজালাল আলম জোনাকী টেলিভিশনকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরবর্তীকালে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ২জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৮৮
সুস্থ
১,৯০০,৫৭৫
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫০
সুস্থ
২২১
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট