1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে “বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ধর্ষণ বিরোধী মতবিনিময় ও আলোচনা সভা”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫৯ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা:
কুড়িগ্রামে ১৬ অক্টোবর বিকেল ৪.০০ ঘটিকায় ঘটিকায় শহরের ডাব্লিউ এম ২১ হল রুমে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর দেশব্যাপি নারী-শিশু নির্যাতন ও ধর্ষনের বিপক্ষে গণ- সচেতনতা সৃষ্টি এবং বৃক্ষ রোপনের মাধ্যমে পরিবেশ সংরক্ষণে স্বেচ্ছাসেবকদের ভুমিকা শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় বক্তাগণ বলেন দেশব্যাপি মহামারীর মত ছড়িয়ে পড়েছে ধর্ষণ, নির্যাতনের মত জঘন্য অপরাধ।এই অপরাধ নিরসনে শুধু রাষ্ট্র নির্ভর হলে হবে না জনসচেতনতা সৃষ্টি ও জরুরী। যা সৃষ্টিতে স্বেচ্ছাসেবকগণের ভূমিকা অপরিসীম। গ্রামে গ্রামে সচেতনতা সৃষ্টি করায় স্বেচ্ছাসেবকদের কাজ করার আহবান জানান বক্তাগন। সেই সংগে দেশের জলবায়ু ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপন এর বিকল্প নেই। ভবিষ্যৎ প্রজন্মকে বাসযোগ্য বাংলাদেশ দিয়ে যেতে চাইলে আরো বেশী বেশী বৃক্ষরোপণ করা প্রয়োজন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সহঃ অধ্যাপক ও জেলা পরিষদ সদস্য মোছাঃ মাহাবুবা বেগম, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক(সমন্বয়) এম রশিদ আলী, কেন্দ্রীয় সহঃপ্রধান স্বেচ্ছাসেবক(সাংগঠনিক, ভারপ্রাপ্ত) মোঃজাহিদুল ইসলাম খান (জাহিদ), ৫নং ওয়ার্ড কাউন্সিলর আল-হারুনুজ্জামান, প্রোগ্রাম অর্গানাইজার সিভিল সার্জন অফিস মোঃহান্নান, জেলা প্রধান স্বেচ্ছাসেবক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ রফিকুল ইসলাম, সদর প্রধান স্বেচ্ছাসেবক মুকুল মিয়া, নাগেশ্বরী উপজেলা প্রধান স্বেচ্ছাসেবক মোজাফফর হোসেন, সহঃপ্রধান হাজ্বী সোহেল, নাগেশ্বরী পৌর প্রধান জাহাঙ্গীর মতি, কুড়িগ্রাম পৌর প্রধান কাজীউল হক, পৌর সহঃপ্রধান সুচিত্রা শীল, পাচগাছি প্রধান ফজলুল হক ফারাজী সহ বিভিন্ন স্তরের স্বেচ্চজাসেবক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..