1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন

শিবপুরে জনতা ব্যাংক শাখা ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৬ বার পঠিত

শেখ মানিক, শিবপুর (নরসিংদী) :

জনতা ব্যাংক লিঃ নরসিংদীর শিবপুর শাখার সাবেক ব্যবস্থাপক দীপ্তি প্রসন্ন চৌধুরী (এসপিও) এর বিদায় এবং নতুন শাখা ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার মো. মঞ্জুর হোসেন কে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।
৪ নভেম্বর বুধবার সন্ধ্যায় জনতা ব্যাংক লিঃ শিবপুর শাখা কার্যালয়ে ব্যাংকের নতুন শাখা ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার মো. মঞ্জুর হোসেনের সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাসের কারণে যথাসময়ে তাদের বদলী ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়নি। তাঁরা নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন গত মার্চ মাসে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিঃ নরসিংদী এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক একেএম শামসুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিঃ নরসিংদীর কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. মনির হোসেন, নরসিংদী এরিয়া অফিসের সহকারী মহাব্যবস্থাপক মো. ছানা উল্লাহ, নরসিংদীর এরিয়া সহকারী মহাব্যবস্থাপক, প্রধান কার্যালয় (পিআরএল) মো. আব্দুস সাত্তার ও জনতা ব্যাংক লিঃ শিবপুর শাখার সম্মানিত শ্রেষ্ঠ গ্রাহক এবং শিবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য দীপ্ত প্রসন্ন চৌধুরী নরসিংদীর শিবপুর শাখায় ব্যবস্থাপক পদে গত ২০১৩ সালের এপ্রিল মাসের ১লা তারিখে যোগদান করে ২০২০ সালের মার্চ মাসের ২৯ তারিখ পর্যন্ত অত্যান্ত সততা, নিষ্ঠা, দক্ষতা, বিচক্ষণতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে জনতা ব্যাংক লিঃ শিবপুর শাখাকে জেলার প্রথম স্থান অর্জন করতে সক্ষম হন। তিনি বর্তমানে নরসিংদী এরিয়া অফিসে বদলী হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..