1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

যুবদল ও ছাত্রদলকে নিয়ে আন্দোলনের মাধ্যমে তারেক রহমানকে ফিরিয়ে আনা হবে-খায়রুল কবির খোকন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৯৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেছেন। আন্দোলনের কোন বিকল্প নেই। আর আন্দোলনের মূল চালিকা শক্তি যুব ও ছাত্রসমাজ। যুবদল ও ছাত্রদলকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে। এ সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন উপলক্ষে শনিবার সন্ধ্যায় নরসিংদী জেলা যুবদল আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, তারেক রহমান শহীদ জিয়ার অপর নাম, যোগ্য উত্তরসূরি। এদেশের মানুষ বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে যেমন ভালবাসতেন তারেক রহমানকেও ঠিক এমনই ভাবে ভালবাসেন। তারেক রহমানে জনপ্রিয়তায় ঈর্ষাণ্বিত হয়ে তাকে মেরে ফেলারে উদ্দেশ্যে তাকে তিনতলার উপর থেকে ফেলে দেয়। ভাগ্যক্রমে তিনি বেঁচে যান। চিকিৎসার জন্য তিনি দেশের বাহিরে গেলে তাকে আর দেশে ঢুকতে দেওয়া হচ্ছেনা। আজ দীর্ঘ ১২ বছর তাকে দেশের বাহিরে রাখা হয়েছে।
খায়রুল কবির খোকন বলেন, এ সরকার দেশের মানুষের ভোটের অধিকার হরণ করেছে। এরা বিনা ভোটের সরকার। ক্ষমতায় থেকে প্রহসনের নির্বাচন দিয়ে ভোট ডাকাতি করছে। মুখে উন্নয়নের ফুলঝুড়ি ফুটিয়ে দেশের মানুষের সমর্থন পেতে চায়। তিনি বলেন, সাহস থাকলে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবদায়ক সরকারের অধীনে ক্ষমতা ছেড়ে দিয়ে নির্বাচনে আসুন দেখুন কয়টি আসন পান, আর বিএনপি কয়টি আসন পায়। আপনাদের জনপ্রিয়তা শূণ্যের কোটায় এসে দাঁড়িয়েছে। দেশের মানুষ আবারও বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।
নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ। জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: মোকাররম ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো: আলমগীর হাবীব।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আ ফ ম মোস্তাকিম পান্না, জেলা মৎসদলের সভাপতি হাবীবুর রহমান মিলন, জাসাসের জেলা সভাপতি সারোয়ার হোসেন ঝন্টু, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূইয়া, জেলা যুবদল নেতা শাহান উল্লাহ, মাহমুদুল হোসেন চৌধুরী সুমন, হুমায়ূন কবির রাসেল, জাকারিয়া হোসাইন, ও লিয়াকত আলী টিটু।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবদল নেতা আলী হাসান মুজাহিদ (রুবেল হাসান), রাহাত ভূঁইয়া, তানজিল খান, বাবুল মিয়া, আদিল, রাজ্জাক, সবুজ, কুদ্দুস, শরিফ ভূঁইয়া, পাপন, সজিব ভূঁইয়া, মহাব্বত, নূর মোহাম্মদ, কবির হোসেন, রমিজ উদ্দিন (টুকু), লিটন খান, উসমান প্রমূখ।
আলোচনা সভা শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি নূরুল ইসলাম।
পরে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে কেক কেটে যুবদলের নেতাকর্মীদের খাইয়ে দেন প্রধান অতিথি খায়রুল কবির খোকন।
এর আগে জেলা বিএনপির কার্যালয়ে ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান নাহিদের সভাপতিত্বে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে অপর একটি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..