1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

দেশের উন্নয়নে সরকারকে সহযোগিতা করে যাচ্ছে অনলাইন এডিটরস কাউন্সিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ সরকার অনলাইন পোর্টালগুলোকে নিবন্ধনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ৩৪টি পোর্টালকে নিবন্ধনের আওতায় এনেছেন। অনলাইন পোর্টালগুলো সব চেয়ে দ্রুত সময়ের মধ্যে সরকারের উন্নয়ন ও সাফল্যসমূহ দেশ ও জাতীর সামনে তুলে ধরতে সক্ষম হচ্ছে। দেশের উন্নয়নে সরকারকে সহযোগিতা করে যাচ্ছে পোর্টাল মালিক ও প্রকাশকদের সমন্বয়ে গঠিত “অনলাইন এডিটরস কাউন্সিল”। এ সহযোগিতা অব্যহত থাকবে। আমরা আশাবাদী সঠিক তদন্ত সাপেক্ষে পর্যায়ক্রমে দেশের সবকটি পোর্টালকে নিবন্ধনের আওতায় নিয়ে আসবে সরকার।

শনিবার সন্ধায় অনলাইন এডিটরস কাউন্সিল এর ঢাকার বারিধারাস্থ্য কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ সভায় বক্তারা এসব কথা বলেন।

এসময় প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, অনলাইন পোর্টাল মালিকদের অর্যা াৎ সম্পাদক ও প্রকাশকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদী নিয়ে কাজ করছি আমরা। কোন সম্পাদক-প্রকাশকের উপর হামলা-মামলা হলে, সেখানে তাদের পাশে দাড়িয়ে প্রতিবাদ করছি। অনলাইন এডিটরস কাউন্সিল এর সদস্যদের যে সমস্ত পোর্টাল রয়েছে সে গুলো কিভাবে নিবন্ধনের আওতায় আনা যায় সে ব্যাপারে আমরা কাজ করছি। সেই সাথে পোর্টালগুলোর ভবিষৎ সমসাময়িক বিষয়গুলো প্রয়োজনে সামনে আসবে, সেগুলো নিয়েও আমরা কাজ করবো।

সভায় সংগঠনের সভাপতি আহাদ চৌধুরী তুহিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি ওয়াহিদ মিলন, সিনিয়র সহ-সভাপতি মো: আবদুর রহমান, সহ-সভাপতি মোস্তফা খান, সহ সম্পাদক- এম এ আকরাম, সহ সাধারন সম্পাদক মোক্তাদুল পালোয়ান, সাংগঠনিক সম্পাদক নাজমা সুলতানা নীলা, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রকিবুল হাসান (রনি), যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফরহাদ জাহান, কেন্দ্রীয় সদস্য আল মুরসালিন ফয়সাল, সাবিকুন্নাহার নওশীন প্রমূখ।
সভায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন বিষয় আলোকপাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..