1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত- ১, আহত- ৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শফিকুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আবও ৫ জন। মঙ্গলবার (২৪নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। সকালে সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন।
আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ(৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ(২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল(৪৫) কিশোরগঞ্জ জেলা কুল্লারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান(৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা ফ্রেশ সিমেন্ট বহনকারী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ড ১২-১৫৮৩) মনোহরদী যাচ্ছিল। অপরদিকে মনোহরদী ছেড়ে আসা একটি যাত্রী বোঝা সিএনজি চালিত অটোরিক্সা ইটাখোলার যাওয়ার পথে ঘটনাস্থল শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে আসলে কাভার্ড ভ্যানটি অপর একটি যানকে ওভারটেক করার সময় অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিক্সা একজন যাত্রী নিহত এবং অপর ৫ জন আহত হয়। দূর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায়। দুর্ঘটনা্র খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়ন্ তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..