1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

বাগমারার তাহেরপুর-শিকাদারি পর্যন্ত সড়কটির বেহাল দশা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৫১ বার পঠিত

রাজশাহী (বাগমারা) থেকে
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর হতে শিকাদারি পর্যন্ত রাস্তাটি বর্তমানে চলাচলকারীদের জন্য মরন ফাঁদ হয়ে দাঁড়িয়েছে। রাস্তার জুড়ে বড় বড় গর্ত ও খানাখন্দের ফলে প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা।

স্থানীয়দের অভিযোগ, মাত্র ৩ বছর আগে করা এ সড়কটি চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। বিশেষ করে মাছ বহনকারী পিকআপ ভ্যান ও ট্রাক যাতায়তের ফলে সড়কটির এমন বেহান দশা বলে দাবী ভোক্তভোগিদের। বিশেষ করে চেউখালি থেকে রামরামা জলপাইতলা যাবার পথ চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। সড়কের মধ্যে গর্তগুলো যেন এক একটা মরন ফাঁদ, প্রতিনিয়ত বেড়েই চলেছে দুর্ঘটনার। গেল বর্ষায় নতুন করে সৃষ্টি হওয়া খানাখন্দ বর্তমানে বড় বড় গর্তে পরিণত হয়েছে।

সড়কের এমন বেহাল দশায়ও দীর্ঘদিন ধরে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধিনে প্রায় ১০ কিলোমিটার সড়কের নেই কোন সংস্কার । দীর্ঘদিন ধরে অযোগ্য হয়ে পড়া সড়কটি দ্রুত সংস্কারের পাশাপাশি রাজশাহী থেকে আত্রাই যাবার উপজেলার প্রধান সড়কপথটি এলজিইডি থেকে সড়ক বিভাগে অধীনে নেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সম্প্রতি সড়কের কিছু স্থানে নামকাওয়াস্তে সংষ্কারের নামে খানাখন্দগুলো ভরাট করলেও বর্তমানে তা আগের রূপেই সাদৃশ্য হচ্ছে। ফলে সড়কটি বর্তমানে যান চলাচলের অযোগ্য হয়ে পড়ে। দ্রুত সড়কটি সংস্কারে কাজ হাতে না নিলে যে কোন সময় বড় কোন দূর্ঘটনায় সড়কে ঝড়ে পড়তে পারে আরও অনেক তাজা প্রাণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..