1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:০৮ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি’র নতুন রেজিস্ট্রার নিয়োগ দেওয়া হয়েছে আব্দুর রউফকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৪৮ বার পঠিত

সজিবুর রহমান, বশেমুরবিপ্রবি সংবাদদাতাঃ

গোপালগঞ্জ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নতুন রেজিস্ট্রার নিয়োগ দেওয়া হয়েছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার আব্দুর রউফকে। তিনি রেজিস্ট্রার পদে চুক্তিভিত্তিক দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয় ভিসির অনুমোদনক্রমে উপ-রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিয়োগ আদেশ জানানো হয়।

নিয়োগ আদেশে বলা হয়, বশেমুরবিপ্রবি রিজেন্ট বোর্ডের প্রথম সভার সিদ্ধান্ত নং-০৬ (খ) এবং বিশ্ববিদ্যালয় আইন ২০০১-এর ১১(০৯) ধারার প্রদত্ত ক্ষমতা বলে আব্দুর রউফকে তার আবেদনের প্রেক্ষিতে শর্তসাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

শর্তাবলীর মধ্যে উল্লেখযোগ্য হলো, তাকে প্রাথমিক নিয়োগ দেওয়া হবে ৬ মাস। তার কাজকর্ম সন্তোষজনক হলে পরবর্তীতে নিয়োগ বৃদ্ধি করা হবে। বিধি মোতাবেক আর্থিক সুবিধা ভোগ করবেন এবং দাপ্তরিক ও অন্যান্য কাজ সম্পাদনের জন্য বিশ্ববিদ্যালয়ের গাড়ি ব্যবহার করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ে তাকে সার্বক্ষণিক অবস্থান করতে হবে।

এছাড়া আরও বলা হয়েছে, তিনি যদি চাকরি থেকে অব্যহতি চান তাহলে কমপক্ষে ১ মাস আগে কর্তৃপক্ষকে জানাতে হবে। অন্যথায় ১ মাসের বেতন কেটে নেওয়া হবে। তাছাড়া, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যেকোনো সময় তার নিয়োগ আদেশ বাতিল করার ক্ষমতা রাখে।

উপরোক্ত শর্তবলী মেনে আগামী ০১.১২.২০২০ তারিখের মধ্যে ভিসি বরাবর আবেদন পত্র দাখিল করে চাকরিতে যোগদানের জন্য নিয়োগ আদেশে বলা হয়েছে। এ নিয়োগ আদেশ তার যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

উল্লেখ্য, এর আগে বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার পদে দায়িত্ব পালন করেন প্রফেসর ড মোহাম্মদ নূরউদ্দিন আহমেদ। তার চাকরির মেয়াদ শেষ হলে নতুন রেজিস্ট্রার হিসেবে আব্দুর রউফকে নিয়োগ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..