1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাদের মাতা পিতাকে সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে জাতির সূর্যসন্তান বীর  মুক্তিযোদ্ধাদের গর্বিত মাতা-পিতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা পরিষদ নরসিংদীর যৌথ আয়োজনে বৃহস্পতিবার জেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংগবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে কিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ আনোয়ারুল নাসের, নরসিংদী পৌর মেয়র মো: কামরুজ্জামান কামরুল, সেক্টর কমান্ডার ফোরাম’স মুক্তিযোদ্ধা-৭১ এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান।

অনুষ্ঠানের শুরুতেই মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর মুক্তিযোদ্ধা এবং ১৫ আগস্ট ১৯৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধুসহ পরিবারের শহীদ সদস্যদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা প্রদর্শন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বীর মুক্তিযোদ্ধাদের গর্বিত মাতা-পিতাকে সংবর্ধনাকালে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা তাদের হাতে সম্মাননা উপহার তুলে দেন। এসময় জেলার মোট ৮৯ জন মুক্তিযোদ্ধার গর্বিত মাতা ও ২ জন পিতাকে সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট