1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

নরসিংদীতে ভিপি তারেক আহমেদের স্মরণে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী সরকারী কলেজের সাবেক সফল ভিপি মরহুম মৌলভী তারেক আহমেদের স্মরণে নরসিংদী আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী জেলা বিএনপি আয়োজিত বুধবার বিকেলে জেলা বিএনপির  চিনিশপুরস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারণ অর রশিদ হারুনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ও নরসিংদী আইনজীবি সমিতির সভাপতি আব্দুল বাছেদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, নরসিংদী শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, জেলা মৎসজীবি দলের সভাপতি হাবীবুর রহমান মিলন, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি, বিএনপি নেতা খবিরুল ইসলাম বাবুল, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু, সাবেক ভিপি ইলিয়াছ মিয়া, সাবেক জিএস প্রিন্স মাহমুদ,জেলা বিএনপি নেতা মোজাম্মেল হোসেন, জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মোশারফ সজল, সাবেক এজিএস, জেলা যুবদলের সহ সভাপতি মাহদুল হাসান চৌধুরী সুমন ও সাবেক এজিএস, ছাত্র নেতা সিদ্দিকুর রহমান নাহিদ প্রমূখ।

আলোচনা সভা সভায় সভাপতির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, আজ যারা ছাত্রদলের নেতৃত্ব দিচ্ছেন তারাই একদিন রাষ্ট্রের নেতৃত্ব দিবেন। ভিপি তারেক ছিলেন আদর্শের এক মুর্ত প্রতিক। নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনে  নরসিংদীতে ছাত্র সমাজের নেতৃত্ব দিয়ে আন্দোলনকে বেগবান করেছিলেন। তিনি সুষ্ঠধারা রাজনীতি চর্চা পছন্দ করতেন।

তিনি বলেন, রাজনীতি মতের দ্বিমত থাকতে পারে কিন্তু আদর্শের দ্বিমত নেই। আমরা সকলে শহীদ জিয়ার আদর্শে রাজনীতি করি।  আসুন আজ ছোট ভাইয়ে তারেকের স্বপ্ন সুষ্ঠধারা রাজনীতি চর্চায় সকলে  এক প্লাটফর্মে এসে স্বৈরাচারী এই আওয়ামী পতন আন্দোলন নতুন করে শুরু করি। তিনি ভিপি তারেক ও সদর উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলামের অকাল মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেন।

আলোচনা সভা শেষে ভিপি মৌলভী তারেক আহমেদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..