1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন

আজ ৩১ ডিসেম্বর  বিএনপির  যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের জন্মদিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৯০ বার পঠিত
  • দিনটি স্মরণীয় করতে নরসিংদী জেলা বিএনপিসহ সহযোগি সংগঠনগুলোর বিভিন্ন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

আজ ৩১ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অন্যতম যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন। প্রিয় নেতার জন্মদিনটি অনাড়ম্বর ভাবে পালন করবে নরসিংদী জেলা বিএনপি, জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগি সংগঠন।

নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু জোনাকী টেলিভিশনকে জানায়, বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বোচ্ছাসেবক দলসহ সহযোগি সংগঠন গুলো। খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন উপলক্ষে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়কে সপ্তাহব্যাপী আলোকসজ্জ্বাসহ ফুলে ফুলে সাঝানো হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জেলার বিভিন্ন মসজিদ এবং মন্দির গুলোতে নরসিংদীর মাটি ও মানুষে নেতা খায়রুল কবির খোকনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে। বিকেলে জেলা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরে জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে আতোশবাজি ও পটকা ফুটিয়ে জন্মদিনে কেক কাটা হবে।

এছাড়াও দেশের এই জাতিয় বীর খায়রুর কবির খোকনের রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ জীবনে স্থিরচিত্র প্রদর্শন করা হবে বলে তিনি জানান।

জেলা যুবদলে অভিভাবক খায়রুল কবির খোকনের জন্মদিনকে সুন্দর ও সার্থক করে তুলতে যুবদলের সকল নেতাকর্মীসহ অন্যান্য অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের উপস্থিত থাকার আহবান জানান শাহেন শাহ শানু ।

উল্লেখ্য স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের রূপকার সাবেক ছাত্র নেতা  খায়রুল কবির খোকন ১৯৬০ সালের ৩১ ডিসেম্বর নরসিংদী জেলার বেলাব উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করে। তিনি ডাকসু সাবেক সফল জিএস ও নরসিংদী-১ (সদর) আসনে জনগনের ভোটে নির্বাচিত হয়ে সফলতার সাথে সংসদ সদস্যের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি সফলভাবে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

One response to “আজ ৩১ ডিসেম্বর  বিএনপির  যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের জন্মদিন”

  1. আল আমিন, says:

    খাইরুল কবির খুকন ভাই এগিয়ে চল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..