1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

আনন্দঘন পরিবেশে বিএনপি নেতা খায়রুল কবির খোকনের জন্মদিন পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে জমকালো আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় প্রিয় নেতার ৬০ তম জন্মদিন উপলক্ষে চিনিশপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনাড়ম্বর ভাবে পালন করে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল,  শ্রমিকদল, মৎসজীবিদল সহ অন্যান্য সহযোগি সংগঠন।

নরসিংদী জেলা বিএনপির অভিভাবক খায়রুল কবির খোকনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানানোর জন্য দুপুরের পর থেকে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয়ে এসে উপস্থিত হয়। সন্ধ্যায় জেলা বিএনপি কেক কাটার মধ্যদিয়ে জন্মদিনের আনুষ্ঠানিকতার পর্ব শুরু হয়। পরে একে একে শহর বিএনপি, সদর উপজেলা বিএনপি, জেলা যুবদল, জেলা স্বেচ্ছাসেবকদল, জেলা মৎসজীবিদল, জেলা মহিলাদল, জেলা জাসাদ, জেলা জিসাস, জেলা মুক্তিযুদ্ধাদল, জেলা ছাত্রদলসহ প্রত্যতেকটি অঙ্গসংগঠনের পক্ষ থেকে আলাদা আলাদা কেক কেটে নেতাকর্মীদের খাইয়ে দেন বিএনপির এই যুগ্ম মহাসচিব। পরে সংগঠনগুলোর পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

খায়রুল কবির খোকনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে জেলা বিএনপির কার্যালয়ে ছুটে আসেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল, নরসিংদী জেলা বিএনপির সহ সভাপতি ও নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি এম এ জলিল, জেলা বিএনপির  সহ সভাপতি ও নরসিংদী আইনজীবি সমিতির সভাপতি আবদুল বাছেদ, জেলা বিএনপির সহ সভাপতি ফায়জুল হক চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূইয়া, সিনিয়র সহ সভাপতি কবির আহমেদ, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, যুব বিষয়ক সম্পাদক আলমগীর হাবীব, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি খবিরুল েইসলাম বাবুল, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ মোহাম্মদ শানু, সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূইয়া, জেলা মৎসজীবি দলের সভাপতি হাবীবুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সজল, নরসিংদী সরকারী কলেজের সাবেক জিএস ও জেলা ছাত্র দলের সাবে সাধারণ সম্পাদক দীপক কুমার প্রিন্স, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি ইলিয়াছ মিয়া, জেলা যুবদলের সহ সভাপতি মাহমুদুল হাসান চৌধুরী সুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক দিদার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসির, সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডি, ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান নাহিদ, মাইনুদ্দিনসহ বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন উপলক্ষে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়কে সপ্তাহব্যাপী আলোকসজ্জ্বাসহ ফুলে ফুলে সাঝানো হয়। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জেলার বিভিন্ন মসজিদ এবং মন্দির গুলোতে খায়রুল কবির খোকনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার করা হয়। দেশের এই জাতিয় বীরের রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ সময়ের স্থিরচিত্র প্রদর্শন করা হয়।

প্রিয় নেতার জন্মদিন উপলক্ষে নেতাকর্মীরা আতোশবাজি ও পটকা ফুটিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে।

উল্লেখ্য স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের রূপকার সাবেক ছাত্র নেতা  খায়রুল কবির খোকন ১৯৬০ সালের ৩১ ডিসেম্বর নরসিংদী জেলার বেলাব উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করে। তিনি ডাকসু সাবেক সফল জিএস ও নরসিংদী-১ (সদর) আসনের সংসদ সদস্যের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..