1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

রায়পুরায় ১২ দোকানসহ একটি বসত ঘর আগুনে পুড়ে ছাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় ১২টি দোকানসহ একটি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে গেছে । বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১২টায় মহেষপুর ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের হোসেন মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীরা জানান, পাশের একটি দোকানের শর্টসার্কিট থেকে আগুন লাগে। পরে দ্রুত আগুন ছড়িয়ে পড়লে এক ঘন্টা সময়ের মধ্যে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা আগুন লাগার পর চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে ৯৯৯ এর মাধ্যমে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে রায়পুরা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ও ভৈরব ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৫০ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে আগুনে ১২টি দোকান ও ১টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে সেলুন, ফার্র্নিচার, হার্ডওয়ার, ওয়ার্কশপ, ইলেকট্রনিক, মোবাইল, স্বর্ণের দোকান, চাউল ও গ্যাসসহ মোট ১২টি দোকান। এ ঘটনার শুক্রবার (১ জানুয়ারী) সকালে রায়পুরা থানার এসআই শামসুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহেষপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো আফাজ উদ্দিন জানান, এ অগ্নিকাণ্ডের ঘটনায় ১২টি দোকান ও ১ বসত ঘর ও ১টি রান্নাঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানোর জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

রায়পুরা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান বিল্লাল হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের ফলেই এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। রাত ১২টা ১৬ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৫০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। রায়পুরা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ও ভৈরব ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..