1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

ময়মনসিংহের সড়কে ঝরলো শিশুসহ ৭টি তাজা প্রাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

ময়মনসিংহের তারাকান্দায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন। রবিবার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে  উপজেলার গাছপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ‌্যে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন পুরুষ, তিনজন নারী ও এক শিশু নিহত হয়। নিহতরা হলো মাসুমা খাতুন (২৫) ও তাঁর ২৭ দিনের শিশু, জুলেখা খাতুন (৫০), নিজামুদ্দিন (৩৫), ফারুক (৪০), চালক রাকিবুল (২৯)। এ ছাড়া অপর একজনের (২৭) পরিচয় জানা যায়নি। নিহতরা একে অপরের আত্মীয় বলে জানা গেছে। তারা সবাই নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাস নেত্রকোনাগামী একটি অটোরিকশার সংঘর্ষ ঘটে। এসময় বাসটি অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে কিছুদূর টেনেহিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৭ জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করেন।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ-নেত্রকোনা হাইওয়েতে বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ জব্দ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..