1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

রায়পুরায় নানা বাড়িতে বেড়াতে এসে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় নানার বাড়িতে বেড়াতে এসে আকরাম হোসেন (২২) নামে এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকালে পলাশতলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকরাম হোসেন একই ইউনিয়নের শাউড়াতলী গ্রামের মোশারফ হোসেনের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সে সবার বড়। সে নরসিংদী বৌয়াকুড় দত্তপাড়া একটি মাদ্রাসার এফতা বিভাগের ছাত্র ছিল।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,  শনিবার বিকেলে বাড়ির সবজি বিক্রি করে নানা বাড়িতে বেড়াতে আসে আকরাম। পরে রাতের খাবার শেষ করে ঘুমোতে যায় সে। রবিবার সকালে তার মামী নাস্তা খাওয়ার জন্য তাকে ডাকতে গেলে ভিতর থেকে দরজা বন্ধ পায়।  অনেক ডাকাডাকির পর ভিতর থেকে  কোন সাড়া না পাওয়ায় তার মামাতো ভাই ঘরের অন্য কক্ষে মইয়ের মাধ্যমে উপরে উঠে আকরামের ঝুলন্ত মৃতদেহটি দেখতে পায়। পরে তার মামা ও পার্শ¦বর্তী লোকজন দরজা ভেঙ্গে তার ঝুলন্ত দেহটিকে মাটিতে নামিয়ে পুলিশকে খবর দেয়।  পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক এস.আই রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সকালে খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে লাশটির সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি। ময়নাতদন্ত শেষে মৃত্যূর কারন জানা যেতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..