1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

বাগমারায় গোয়ালকান্দী  ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৯৮ বার পঠিত

বাগমারা (রাজশাহী) থেকে

রাজশাহীর বাগমারায় ১৩ নং গোয়ালকান্দী ইউনিয়ন ছাত্রলীগ উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার বিকেলে ইউনিয়নের রামরামা জলপাইতলা বাজার প্রাঙ্গনে নেতাকর্মীদের উপস্থিতিতে তা পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং গোয়ালকান্দী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার। ১৩নং গোয়ালকান্দী ছাত্রলীগের সভাপতি মোঃ মিঠু হাসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামরামা এলাকা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় নেতাকর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে এক শোভা যাত্রা বের করা হয়।

উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারী ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশ গড়ার প্রতিটি পরতে-পরতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে গৌরবময় স্মৃতি বিজড়িত সংগঠনটির পালিত হয় ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..