1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

সোনাইমুড়িতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৭১ বার পঠিত

সোনাইমুড়ি (নোয়াখালী) থেকে

শিক্ষা শান্তি প্রগতি, ছাত্রলীগের মূলনীতি। আর সেই শান্তিকে প্রাধান্য দিয়ে প্রগতিশীল ছাত্ররাজনীতির অন্যতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। দীর্ঘ সংগ্রাম ত্যাগ ও গৌরবের ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নোয়াখালীর সোনাইমুড়িতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রেদোয়ান ভূঁইয়ার নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

আনন্দ শোভাযাত্রাটি সোনাইমুড়ী কলেজ গেট থেকে শুরু করে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাইপাস চত্বরে এসে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রেদোয়ান ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহ্বায়ক খলিলুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিজাম বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এইচএম তৌহিদ হাজারী, ইয়াছিন ভূঁইয়া, যুবলীগ নেতা নিজাম উদ্দিন নান্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দিলদার হোসেন নোবেল, যুগ্ম আহ্বায়ক নুর উদ্দিন শামীম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাঈনউদ্দীন চৌধুরীসহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..