1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

একুশে বইমেলা উপলক্ষে তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’প্রকাশিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৪৯ বার পঠিত

মনিরুজ্জামান, মাধবদী

অমর একুশে বইমেলা ২০২১ উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন চারু পিন্টু।

অমর একুশে বইমেলাকে সামনে রেখে বইটি অনলাইন বুকশপগুলোতে ২৫ শতাংশ বিশেষ মূল্য ছাড়ে ৩০০টাকার পরিবর্তে ২২৫ টাকায়  পাওয়া যাচ্ছে।

প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, ‘তাজবীর সজীবের গল্পগ্রন্থটির যেকোনো গল্প পাঠক একবার পড়া শুরু করলে শেষ করে উঠতে হবে। বইয়ের কভার এবং বাঁধাইয়ের মান দেখে পাঠক খুশি হবেন বলে বিশ্বাস করি।’

লেখক তাজবীর সজীব বলেন, ‘বইটিতে ১২টি প্রেমের গল্প আছে। আছে পাওয়া-না পাওয়া, সুখ-অসুখ, বিরহ-বেদনা। একটি নিখাদ ভালোবাসার বই করার শতভাগ চেষ্টা করেছি।’

লেখক তাজবীর সজীব সপ্তম শ্রেণিতে পড়ার সময়ই সাংবাদিকতায় হাতেখড়ি নেন। তখন থেকেই লেখালেখি এবং সাহিত্যের প্রতি গভীর অনুরাগ তার। দশম শ্রেণিতে পড়া অবস্থায় শিশু সাংবাদিকতায় অবদান রাখায় সম্মাননা লাভ করেন।

নটর ডেম কলেজে উচ্চ মাধ্যমিক অধ্যয়নকালে জাতীয় দৈনিকে কাজ করেন। একই সাথে সাহিত্যচর্চা করেছেন নিয়মিত। বর্তমানে দৈনিক অধিকার এবং অধিকার ডট নিউজের সিইও ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। বইমেলায় আরও দুটি নন-ফিকশনাল বই প্রকাশ হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..