1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

নরসিংদীর আলোকবালিতে স্পেন প্রবাসী আল আমিন মিয়াকে সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর আলোকবালিতে স্পেন প্রবাসী আল-আমিন মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের বাখরনগর এলাকাবাসী এবং ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসা কমিটির পক্ষ থেকে এই সংবর্ধণা প্রদান করা হয়।

মাদ্রাসা কমিটির অনুরোধে আল-আমিন মিয়া বাখরনগর ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসাস্থলে এসে পৌছলে সদস্যরা এবং এলাকাবাসী তাকে ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নেন।

সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন, আলোকবালি ইউপি সদস্য কাজী শফিক, হাজী মোরশেদ, ইউপি সদস্য জাহাঙ্গীর,  শাহ আলম মিয়া, ইউপি সদস্য মান্নান, তারা মিয়া, রমজান আলী, আলোকবালী ইউনিয়ন সমাজ কল্যাণ যুব সংঘের সদস্যবৃন্দ ও এলাকাবাসী।

আলামিন মিয়া বীরগাঁও  জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসা উন্নয়ন কাজে নগদ ২  লাখ টাকা প্রদান করেন। এছাড়াও মুরাদনগর হাজী ইমান আলী বাড়ির নতুন মাদ্রাসার উন্নয়ন কাজে নগদ ১ লাখ টাকা, মুরাদনগর শীতল মিয়ার স্ত্রীকে চিকিৎসার জন্য ৫ হাজারসহ এতিম অসহায়দের মাঝে তিনি ৫০ হাজার প্রদান করেন।

এদিকে আলামিন মিয়ার বাখরনগরের আসার খবর ছড়িয়ে পড়লে আশপাশের বহু হতদরিদ্র অসহায়  মানুষ এসে সংবর্ধণাস্থলে ভিড় জমায়। মানবতার ফেরিওয়ালা আল-আমিন মিয়াও সাধ্যমত সকলে মাঝে তার সাহায্যের হাত বাড়িয়ে দেন।

এসময় উপস্থিত মান্নান মেম্বার, আল-আমিন মিয়ার কাছে আলোকবালী ইউপি নির্বাচনে অংশ নেবে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখন নির্বাচন নিয়ে ভাবছি না। তবে জনগণ চাইলে নির্বাচনে অংশ নিতেও পারি। যতদিন বেঁচে আছি ভালো কাজে ইসলামী কাজে যতটুকু পারি সাহায্য সহযোগিতা করে যাবে ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..