1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

নরসিংদীতে মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যুবদল নেতা শানু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

পৌর নির্বাচনকে সামনে রেখে নরসিংদীতে মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি যুব নেতা শাহেন শাহ মোহাম্মদ শানু। বৃহস্পতি জেলা বিএনপির চিনিশপুরস্থ কার্যালয় হতে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি এম,পি খায়রুল কবির খোকনের হাত দিয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূইয়া, সিনিয়র সহ সভাপতি কবির আহমেদ, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, জেলা শ্রমিক দলে সভাপতি রবিউল ইসলাম, জেলা মৎসজীবি দলের সভাপতি হাবীবুর রহমান মিলন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূইয়া, জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মোশরফ সজলসহ জেলা যুবদলের নেতাকর্মীরা।

আন্দোলনের অগ্রণী সৈনিক জেলার যুব সমাজের অহংকার শাহেন শাহ শানু সব সময় রাজনীতির মাঠে প্রথমে সারিতে আন্দোলন সংগ্রামে সরব থেকেছেন। বিগত করোনা পরিস্থিতিতে জেলার বিভিন্ন দলের নেতাকর্মীরা যখন মহামারী থেকে নিজেদের রক্ষায় ঘরের মধ্যে আবদ্ধ থেকেছেন তখন এই যুবনেতা অসহায়, কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন। তিনি নিজ উদ্যোগে কয়েক দফা খাদ্য সামগ্রী বিতরণ করে গেছেন। শুধু করোনা পরিস্থিতি নয় যখনই কেউ বিপদে পড়ে তার শরাণাপ্ন্ন হয়েছেন তিনি তার সাধ্য মত তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সেবা মূলক সংগঠনের সাথে জড়িত থেকে এলাকাবাসীর সেবা করে গেছেন।

শাহেন শাহ শানু বলেন, আমি নরসিংদী পৌরবাসীর কাছে দোয়া প্রার্থণা করে বলতে চাই, আমার কাছে সব সময় এলাকাবাসী ও দলীয় কর্মীদের মতামত প্রাধান্য পেয়েছে। তাদের অনুরোধে নরসিংদী পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী হয়ে দলীয় ফরম সংগ্রহ করেছি। দলের উচ্চ পর্যায়ে নেতারা আমার বিগত দিনে দলীয় কর্মকান্ড বিচার বিশ্লেষন করে  এবং স্বীয় পদে যোগ্য মনে করে মনোনয়ন দিলে আমি তাদের সেই আস্থা রাখতে সমর্থ হবো। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্যদিয়ে নরসিংদী পৌরসভা ধানের শীষে গণজোয়ার সৃষ্টি হবে। গণ রায়ের মধ্য দিয়ে জয় ছিনিয়ে এনে দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যে অহংকার তারেক রহমান ও আমার প্রিয় নেতা খায়রুল কবির থোকনকে  নরসিংদী পৌরসভাটি উপহার দিতে পারব, ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..