1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ১৫ শ’ পরিবারের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৫ বার পঠিত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে পিস এন্ড স্মাইলের  উদ্যোগে অসহায়, গরীব ও দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র, চাউল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে দৌলতপুর উপজেলার আল্লার দর্গাস্থ  নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে ১৫ শ কর্মহীন দুস্থ ও গরিব পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শাহ্ নেওয়াজ টিট ‘র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আজগর আলী এবং ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৌলতপুরের পিস এন্ড স্মাইলের এমন জনহিতকর কর্মকান্ডকে সাধুবাদ জানান এলাকার সাধারণ মানুষ। দুস্থ পরিবারগুলোও এ ধরনের সহযোগিতা পেয়ে অনেক খুশি বলে জানান।

এ বিষয়ে পিস এন্ড স্মাইলের চেয়ারম্যান শাহ নেওয়াজ টিটু বলেন , করোনাভাইরাসের কারণে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে। এজন্য দৌলতপুর উপজেলার প্রত্যেক ইউনিয়নে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও গরিব ১৫০০ পরিবার কে পিস এন্ড স্মাইলের অর্থায়নে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..