1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৪১ অপরাহ্ন

নরসিংদীতে ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাইমুর রহমান (২৪) নামে নিহত একটি ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরের ভেলানগরস্থ চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাইমুর রহমান নাটোরের তারানগর গ্রামের শফিকুর রহমানের ছেলে। সে সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামে একটি ভেটেনারী ঔষধ কোম্পানির নরসিংদীতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও কোম্পানির কর্মকর্তা সূত্রে জানা যায়, নিহত নাইমুর রহমান ২ মাস আগে সেঞ্চুরি এগ্রো লিমিটেড কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে নরসিংদীতে কাজে যোগদান করেন। তিনি নরসিংদী শহরের ভেলানগরে ঢাকা বাসস্ট্যান্ডের পিছনে একটি মেসে ভাড়া থাকতেন। রবিবার রাতে কাজ শেষে মেসে ফিরে যাচ্ছিলেন, পরে সকালে ইউপি ভবনের সামনের সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক নূর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধারের পাশাপাশি লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দুই হাতে ও বুকের বাম পাশে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে কি কারনে হত্যা করেছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..