1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

ডিপজলের গল্পে প্রথম জুটি হলেন জয় চৌধুরী ও মৌ খান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৯০ বার পঠিত

বিনোদন ডেস্ক

আবারও ব্যস্ত হয়ে পড়েছেন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে নতুন ছবি ‘মানুষ কেন অমানুষ’।

শুক্রবার থেকে সাভারে শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ওপেন হয়েছে।

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন মনোয়ার হোসেন ডিপজল। সঙ্গে রয়েছেন জয় চৌধুরী ও মৌ খান। এই তিন চরিত্রকে কেন্দ্র করেই মূলত পারিবারিক দ্বন্দ্ব-সংঘাত ও প্রেম-ভালোবাসার ছবি ‘মানুষ কেন অমানুষ’।

জয় চৌধুরী বলেন, ডিপজল আংকেলের এই সংস্থা থেকেই আমি চলচ্চিত্রে পা রাখি। সেই ঘর থেকে আবারো নতুন ছবিতে অভিনয় করছি, এটা সত্যিই আনন্দের। মাঝখানে কেটে গেছে আট বছর, এর মধ্যে ১৪টি ছবিতে অভিনয় করেছি। ডিপজল আংকেলের সঙ্গে এটা যেহেতু আমার দ্বিতীয় ছবি, তাই পুরনো কাজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভালো একটা কাজ উপহার দিতে চাই।

জয় চৌধুরী আরো বলেন, মনতাজুর রহমান আকবর স্যারের নির্মাণে এটা আমার দ্বিতীয় ছবি। আমার ও তার বোঝাপড়াটা বেশ ভালো। বিগ অ্যারেঞ্জমেন্টের এই ছবিটি নিয়ে আমরা প্রত্যেকেই আশাবাদী।

ছবিতে আমার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন মৌ খান। তিনিও ঢাকাই ছবির পরিচিত মুখ। সব ঠিক থাকলে চলতি বছরই মৌ আর আমার জুটির রসায়ন দর্শক বড়পর্দায় দেখতে পারবে।

ডিপজলের নিজের গল্পে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে ডিপজল, জয় ও মৌ ছাড়া আরো অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার ও সেলিমসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..