1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

নরসিংদীতে ৩ শতাধিক শীতার্তের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৬৪ বার পঠিত

আবুল কাশেম,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর প্রত্যন্ত চরাঞ্চলে ৩ শতাধিক শীতার্ত মানুষের  মাঝে কম্বলসহ  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সদর উপজেলার আলোকবালী আব্দুল মান্নান চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দরিদ্র ও  শীতার্তদের মাঝে কম্বলসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া, আলোকবালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু, শাহজাহান চৌধুরী, শাহ আলম চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

এদিকে আলোকবালীতে জেলা প্রশাসকের আগমনকে উপলক্ষ্য করে সকাল থেকেই সাজ সাজ রব বিরাজ করে, শত শত চরবাসী নদীর দু’পাড়ে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে থাকে। মেঘনা নদী যোগে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন আলোকবালী এসে পৌছলে নদীর দু’পাড় থেকে এলাকাবাসী তাকে ফুল ও করতালীর মাধ্যমে বরণ করে নেয়।

প্রধান অতিথির আগমন উপলক্ষে আলোকবালী ইউনিয়নে সাজ সাজ রব বিরাজ করছে, সৈয়দা ফারহানা কাউনাইন নদী যোগে আসামাত্র নদীর দুপাশ থেকে শত শত মানুষ ফুল দিয়ে এবং করতালির মাধ্যমে তাকে বরণ করে নেন।

প্রধান অতিথি এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে তাদের সুখ-দুঃখের কথা শুনেন, এবং এলাকার বিভিন্ন সমস্যা তিনি সাধ্যমত খতিয়ে দেখবেন বলে উপস্থিত সবাইকে আশ্বাস দেন। তিনি বলেন, ‘মানুষ বাঁচে আশায়, দেশ বাঁচে ভালোবাসায়। আজ আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন তা আমি ভুলবনা।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..