May 18, 2024, 11:50 pm
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

আল্লারদর্গা প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ মিলন আলী দৌলতপুর (কুষ্টিয়া)  প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গা প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ এপ্রিল, শনিবার প্রেসক্লাব মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এম মামুন রেজা, মরিয়ম পার্টিক্যাল এর এমডি আব্দুল্লাহ আল মামুন হেবু, সাবেক মেম্বার আজিজুল হক, মহাবুল কবির মাস্টার, আল্লারদর্গা বাজার কমিটির সাবেক সভাপতি মনজুরুল হক মানিক সহ আল্লারদর্গা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

আল্লারদর্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি সাইদুল আনাম ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দসহ সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইফতার পূর্ব বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। ইফতার শেষে প্রেসক্লাবের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা