May 19, 2024, 12:57 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নসহ বিভিন্ন এলাকার ৫ শতাধিক দু:স্থ্য অসহায় নারী-পুরুষকে শাড়ী ও লুঙ্গী প্রদান করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মঙ্গলবার বিকালে উপজেলার বড়চর এলাকায় এসব ঈদ উপহার বিতরণ করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াছমিন।

এসময় ফরিদা ইয়াছমিন এমপি বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যই সামান্য উপহার নিয়ে আপনাদের কাছে আসা। বিগত দিনেও বিভিন্ন সময় উপহার সামগ্রী নিয়ে আপনাদের পাশে দাড়ানোর চেষ্ঠা করেছি। কখনো মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে আবার কখনো আমার ব্যক্তিগত অর্থায়নে আপনাদের পাশে ছিলাম। আগামী দিনেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিবিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, স্থানীয় ইউপি সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী হারিছুল হক, শিশু মাস্টার প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা