May 19, 2024, 7:05 pm
শিরোনাম :
আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল

ফাহিম আহমেদ খান :

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ৩য় ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিনে ১০ প্রার্থী তাদের চূরান্ত মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন।

বৃহস্পতিবার (২ মে) বিকালে ঢাকা অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

চেয়ারম্যান পদে ৫ প্রার্থীরা হলেন – নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, নরসিংদী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলী আহমেদ দুলু, পাড়াতলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ পনির হোসেন ও সমাজসেবক সোলায়মান খন্দকার।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল, মো: সুমন মিয়া ও মো: মারফত আলী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, জোসনা বেগম।

ঘোষিত তফসিল অনুযায়ী ৩য় ধাপে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ২৯ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা