1. mostafa0192@gmail.com : admi2019 :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. samrat190943@gmail.com : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  4. badalmia125895@gmail.com : News : Badol Badol
  5. news.jonakitv@gmail.com : Mostafa Khan : Mostafa Khan
  6. tuhin.khan110@gmail.com : mahin : mahin khan
  7. eamil@adkoffodfosjg.com : wpadminne :
  8. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

নিজ এলাকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত এমপি ফরিদা ইয়াসমিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১০২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) ফরিদা ইয়াসমিন কে ফুল দিয়ে বরণ করে নিলেন উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ। জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াছমিন এমপি হিসেবে শপথ নেওয়ার পর বুধবার (২০ মার্চ) বিকেলে তিনি প্রথমবারের মতো নিজ এলাকা রায়পুরায় এসে উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় যোগ দেন।

এমপির আগমনের খবরে এলাকার উচ্ছ্সিত নেতাকর্মীসহ স্থানীয়রা মোটরসাইকেল বহর নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা থেকে এমপি ফরিদা ইয়াসমিনকে বরণ করে শোডাউনের মাধ্যমে রায়পুরা উপজেলা পরিষদে নিয়ে আসেন।

এ সময় নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও স্থানীয় সাংবাদিকরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এর আগে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি ফরিদা ইয়াসমিন।
ফরিদা ইয়াসমিন বলেন, রায়পুরা আমার জন্মভূমি। প্রবীণ রাজনীতিবিদ একাধিকবারের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজুর সঙ্গে পরামর্শক্রমে এই রায়পুরাকে আধুনিক ও মডেল উপজেলায় রূপান্তর করার লক্ষে কাজ করে যাবো আমরা। আপনারা আজকে আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা কখনো ভুলবো না। আপনারা আমার জন্য দোয়া করবেন।

পরে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরীর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির সভায় নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু, সংরক্ষিত নারী আসনের এমপি ফরিদা ইয়াসমিন, বিশিষ্ট শিক্ষাবিদ কল্পনা রাজিউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, জেলা আওয়ামী লীগের সদস্য ভাস্কর অলি মাহমুদ, রায়পুরা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগম,

বিপিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, উত্তরবাখরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, ইব্রাহিম মিয়া, বেলাব উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহাগ মিয়া, আমলাব ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলতাফ হোসেন, নাট্যশিল্পী আলকাছ মিয়া, আমলাব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলম আহমেদ দিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..