1. mostafa0192@gmail.com : admi2019 :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. samrat190943@gmail.com : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  4. badalmia125895@gmail.com : News : Badol Badol
  5. news.jonakitv@gmail.com : Mostafa Khan : Mostafa Khan
  6. tuhin.khan110@gmail.com : mahin : mahin khan
  7. eamil@adkoffodfosjg.com : wpadminne :
  8. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৮০ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের নির্ধারিত সময়সূচী অনুযায়ী প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা হয়। পরে সুর্য্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করে সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

সকাল ৮টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলীন শহীদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, পৌর মেয়র জামাল মোল্লা, রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি এম নূরউদ্দিন আহমেদ, রিপোর্টাস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনিরসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ হইতে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে রায়পুরা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের পাশে গণকবর ও স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাগণের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ মোনাজাত করা হয়।

সকাল ৯ টায় রায়পুরা কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার রোজলীন শহীদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম ও অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ প্রমূখ।
পরে ডিসপ্লে উপস্থাপনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..