1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম – ফারুক খান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১১ বার পঠিত

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধি:

মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যান্ত আস্থাভাজন। বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করে যেমন ইতিহাসের পাতা থেকে মুছে ফেলা যায়নি, তাকেও মুছে ফেলা যাবেনা।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কালিগন্জে শহীদ ময়েজউদ্দিনের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালিগন্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত স্বরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন সাবেক বানিজ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে.কর্ণেল (অবঃ)ফারুক খান।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ২০২৪ সালের জানুয়ারীতে। তাই দলীয় নেতা-কর্মীদের দেশ ও জনগণের উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

স্বরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এম পি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম ও নরসিংদী -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

কালিগন্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন কালিগন্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর চৌধুরী।

স্বরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ওবায়দুল কবির মৃধা, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, তাছলিমা রহমান লাভলী, আশরাফী হাসান সহ গাজীপুর জেলা, মহানগর ও কালিগন্জ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..