1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:০২ অপরাহ্ন

পলাশে  ত্রাণ বিতরণে শতভাগ স্বচ্ছতা নিশ্চিতকরণে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৭০ বার পঠিত

পলাশ প্রতিনিধি

নরসিংদীর পলাশে করোনা সংকট মোকাবেলায়  উপজেলা প্রশাসনের সার্বিক ভূমিকা ও সরকারি-বেসরকারি এবং ব্যক্তি পর্যায়ের ত্রাণ কার্যক্রম বিতরণে শতভাগ স্বচ্ছতা নিশ্চিতকরণে সংবাদ সম্মেলন করেছে পলাশ উপজেলা প্রশাসন। মঙ্গলবার  দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী করোনা মোকাবেলায় স্থানীয় প্রশাসনের সার্বিক ভূমিকা উল্লেখ করে ও বর্তমানে দেশের এই করোনা সংকটে সরকারি ও বেসরকারি এবং বিভিন্ন ব্যক্তি পর্যায়ের ত্রাণ বিতরণ কার্যক্রমের কথা উল্লেখ করে বলেন, দেশে করোনা সংকটের শুরু থেকে এ পর্যন্ত ৯ দফায় সরকারিভাবে উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৮ হাজার ১০০ কর্মহীন দরিদ্র পরিবারে খাদ্য সহায়তা করা হয়েছে।

এছাড়া স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপের ব্যক্তিগত পক্ষ থেকে ১৭ হাজার, সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটনের পক্ষ থেকে ১১ হাজার এবং ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হকের পক্ষ থেকে ৭ হাজারসহ বিভিন্ন বেসরকারি ও ব্যক্তি পর্যায়ের মিলিয়ে মোট ৪০ হাজার কর্মহীন দরিদ্র পরিবারে চাল, ডাল, আলু ও তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী সহায়তা করা হয়েছে।

তাছাড়াও ঘোড়াশাল পৌর এলাকার ২ হাজার ৪০০ দরিদ্র পরিবারের মধ্যে ১০ টাকা কেজি ধরে মাসে ২০ কেজি করে বিশেষ ওএমএস এর চাল বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এদিকে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও উপজেলার বিভিন্ন হাট-বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফখরউদ্দিন আল রাজী, উপজেলা খাদ্য কর্মকর্তা ওমর ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এস এম শফি, সাধারণ সম্পাদক মো. আশাদউল্লাহ মনা, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে-আলম রনি, সাধারণ সম্পাদক মো. আল-আমিন মিয়া ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..