1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

নরসিংদী পৌর নির্বাচনে মনির হোসেনের জন্য আইনজীবীদের মতবিনিময় ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী সদর উপজেলা মোড়স্থ গফুর হাজী মার্কেটের স্বত্তাধিকারী হাজী মনির হোসেন নরসিংদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কাউন্সিলর পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করায় জেলায় কর্মরত আইনজীবিরা মত বিনিময় সভা ও এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করে । রবিবার বিকেলে গফুর হাজী মার্কেটে এ মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা জজ আদালতের সাবেক পিপি ও রায়পুরা উপজেলা পরিষদের সাকবক চেয়ারম্যান এড. ইউনুছ খন্দরকারের সভাপতিত্বে সতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. আমজাদ হোসেন, সিনিয়র আইনজীবি ও জাপা কেন্দ্রিয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. রেজাউল করিম বাছেদ, সাবেক সম্পাদক মো: আলী টুটুল, নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, এড. শহীদুল্লাহ মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এড. এম এম খোকন, এড. শফিকুল ইসলাম কামাল, এড. সাদেক আলী গাজী, এড. শরিফ, এড. মজিদ সিকদার. এড. রাজু, এড. বাকির, নরসিংদী রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক সোহেব আহম্মেদ, নরসিংদী শহর ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি সোহেন রানা, ছাত্র নেতা কাজী শিশির আহম্মেদ, বাবুল, পবনসহ গফুর হাজী মার্কেটের বিভিন্ন পেশায় কর্মরত দোকান মালিকগণ।

মতবিনিময় সভায় বক্তারা হাজী মনির হোসেনের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। সেই সাথে তাদের যে সকল আত্মীয় স্বজন নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডের নাগরিক তাদেরকে মনির হোসেনকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উল্লেখ্য হাজী মনির হোসেন রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে বিভিন্ন সমাজের দরিদ্র অসহায় মানুষের দিকে তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এছাড়াও বিভিন্ন সমসিদ-মাদ্রাসা ও স্কুল-কলেজেসহ সামাজিক প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে সব সময় তিনি তার হাত প্রসারিত রেখেছে। আসন্ন নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করবেন। তার জন্য তিনি সমাজের সকলের কাছে দোয়া প্রার্থণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..